অজানায়
- ফয়েজ উল্লাহ রবি (দ্বিতীয়) ২১-০৫-২০২৪

হারানো দিনের স্মৃতি মনের মাঝে করে উতাল-পাতাল
কিছুটা মধুর, কিছুটা তিক্ত, মনকে করে দেয় মাতাল।
সময়ের স্রোতে কখন যে এসে গেছি, চেনা আমি অচেনা ঠিকানায়,
এখন আমার আমিকে কেনো যেনো অন্য রকম লাগে; রইল অজানায়।

বৃহস্পতিবার, দাম্মাম সৌদিআরব
০১ মাঘ, ১৪২১, ১৫ জানুয়ারি ২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।