না জ
- ফয়েজ উল্লাহ রবি (দ্বিতীয়) ২২-০৫-২০২৪

ফুলের গন্ধে মুহু-মুহু চারপাশ, পাও কি সখি তুমি কি তার আশ,
তোমায় দেখাই এখন আমার কাজ, বলতে যে তা লাগে বড় লাজ
বলবো খুলে মনের কথা আজ, তবেই শান্তি আসবে, আসবে নাজ।


বৃহস্পতিবার, দাম্মাম সৌদিআরব
০১ মাঘ, ১৪২১, ১৫ জানুয়ারি ২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।