ধর্ম বিশ্বাস
- ফয়েজ উল্লাহ রবি (দ্বিতীয়) ২১-০৫-২০২৪

ধর্ম তোমার মনের ইচ্ছে কেউ দেবেনা বাধা,
তুমি তোমার বিশ্বাসে থাকো অটুট, অন্যে গায়ে দিওনা কাদা।
হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খিস্ট্রান শিখ তুমি তোমার মনের রাজা,
ধর্মের নিয়ে কেনো যুদ্ধ করো ? দাও সাধারণকে সাজা।


বৃহস্পতিবার, দাম্মাম সৌদিআরব
০১ মাঘ, ১৪২১, ১৫ জানুয়ারি ২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।