নিশ্চুপ
- ফয়েজ উল্লাহ রবি (দ্বিতীয়) ২২-০৫-২০২৪

রাজা মশাই নিজেই লুটে আমাদের ভাগ্যে কি জুটে?
চেয়ে-চেয়ে থেকেছো চুপ এই ভাবেই হয়েছ নিশ্চুপ।


বৃহস্পতিবার, দাম্মাম সৌদিআরব
০১ মাঘ, ১৪২১, ১৫ জানুয়ারি ২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।