ভালোবাসোনা
- ফয়েজ উল্লাহ রবি (দ্বিতীয়) ২১-০৫-২০২৪

দু’চোখ জুড়ে জলের নদী কান্না তুমি দেখলেনা?
সে জলে মনের জমিন; প্লাবন এলো দেখতে তুমি এলেনা।
তুমি দেখো বাহিরটা যে, মনের ভেতর কভু উঁকি মারলেনা?
মুখে বলো ভালোবাসি এত্তো বেশি; আসলে তো ভালোবাসোনা!



বৃহস্পতিবার, দাম্মাম সৌদিআরব
০১ মাঘ, ১৪২১, ১৫ জানুয়ারি ২০১৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।