বিদ্রোহী ফিলিস্তিন
- অথই মিষ্টি ২০-০৫-২০২৪

আল-আকসা, দিল সাসসা
আসবে মুসলমান
রুখে দ্বারাবে, জয়ী হবে
রাখবেই সম্মান ।

জানে রক্ত দানের পন্য
মুসলিম বীর সৈন্য
এই আঘাত, করে প্রতিবাদ
ইসলাম হবে ধন্য ।

আর কত এই শোষন
ফিলিস্তিনের মা-বোন
শিশু বৃদ্ধ সইবে ?
তাঁরা বিধাতার কাছে কইবে
এমন একদিন আসবেই
ওরা ধ্বংস হয়ে যাইবেই ।

গোটা বিশ্বের মুসলমান,
প্রয়োজনে দেবে প্রান,
রাখতেই ইমানি মান ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।