এক বিন্দু পরশ
- অথই মিষ্টি ২০-০৫-২০২৪

ও গো ,
তোমা এক বিন্দু পরশ পাহিতে
এ মোর ,
বক্কের অন্তরালে যে হাহাকার
ও গো ,
দুষিবোনা তোমারে ,
দুষিবো আপনারে
এ যে ব্যর্থতা আমার ।

এ মোর ,
নিরিবিলি চিত্তে
আল্ত করিয়া হস্ত বুলিয়া দিচ্ছে
তব ত্বরানিত্ব সৃতি
হে তা ,
দ্বীপশিখার ন্যায় জ্যোতি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।