যে স্বর্গে নারী নেই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

যে স্বর্গে নারী নেই
সেই স্বর্গ জাহান্নামের থেকে ভয়ানক,
যে নরকে নারী আছে
সেই নরক স্বর্গের থেকে আনন্দদায়ক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।