আযান নিয়ে কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

আযান
ফাইয়াজ ইসলাম ফাহিম

সুমধুর কন্ঠে
মৌলভী দেয় যখন আযান,
মনটা তখন নাড়া দেয়
স্রষ্টার প্রতি বেড়ে যায় টান।

আযানের ধ্বনিতে
কম্পিত হয় বুক,
স্রষ্টার তরে নামায পড়ে
পাই যে স্বর্গীয় সুখ।

আযানের ধ্বনিতে
স্রষ্টার রহম ঝড়ে,
আযান শুনলে
মনের সকল বিষাদ তাড়ে....

13/11/2023
3:51 pm

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।