অপ্রিয়ের প্রিয়
- অথই মিষ্টি ২০-০৫-২০২৪

প্রিয়
কাছে এসে যদি মোরে ভাব অপ্রিয়
তার চেয়ে ভালো
তুমি মোরে প্রিয় প্রিয় বলেই দূরে চলে যেও ।

প্রিয়
যদি কাছে এসে মুখ গোমরা করে থেকো
তার চেয়ে ভলো
তুমি দূর থেকে মৃদু হেসে একবার তাকাইও ।

প্রিয়
এ মোর কাছে যদি না থাকিবারে চাও
তার চেয়ে ভালো
প্রিয় তুমি আসি বলেই চলে যাও ।

প্রিয়
যদি মোরে না রাঁখিতে চাও তোমার প্রানে ধরে
তার চেয়ে ভালো
ভূলিনাই বলে যেও মোরে ভূলে ।

প্রিয়
তুমি চলে যেও , তুমি ভূলে যেও
তবে যেনে নিও , তুমিই মোর প্রিয় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।