আমি তোমার তা তোমারই অজানা
- অথই মিষ্টি ২০-০৫-২০২৪

কে বলেছে হায় !
আমি তোমার মতো না
আমি তোমার মতো হতে প্রস্তুত
তা তুমিই বোঝনা ।

কে বলেছে হায় !
আমি তোমায় বুঝি না
আমি তোমায় বুঝতে চাই
তুমি পাশেই থাকোনা ।

কে বলেছে হায় !
আমি নিজের মতো থাকি
আমি আমার এই বুকের মাঝে
প্রিয় তোমায় পুষে রাঁখি ।

কে বলেছে হায় !
আমি দূরে সরে গেছি
আমি তোমার মাঝেই আছি
আদৌ তোমায় ভালোবাসি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।