মা কালীর কবিতা
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ০৯-০৫-২০২৪

কালী নামের নদীতে আমি
শেষ খেয়া দেবো পাড়ি
শেষে উঠবো যাঁর পদেতে
তিনি মায়ের পতি।

ঘরে র'বে মায়ের প্রতিমাখানি
আমি ছেড়ে যাবো চলি
দেখবে মা আকাশ থেকে
আসছে ছেলে কোলে দোল খেতে।

মায়ের গালে চুমু দেবো
বাবার সাথে খেলা করবো
মা বুকে পিঠে হাত বুলিয়ে দেবে
আকাশের চাঁদকে ছুঁয়ে দেখবো।

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী
২০/১১/২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।