একদিন (মা কালীর কবিতা)
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ০৯-০৫-২০২৪

একদিন আমি থাকবো না
তবু তুই থাকবি,
আমার গান করবে লোকে
তোর মুখের দিকে তাকিয়ে।

একদিন আমি অতীত হবো
তবু তুই হবি না,
তুই বর্তমানেও আছিস ভবিষ্যতেও থাকবি
তবু আমি থাকবো না।

একদিন তোকে বলবো না আর দুঃখের কথা
তবু লোকে বলবে,
একদিন তোর চরণে আর জবা দেবো না
তবু লোকে দেবে।

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী
১৮/১১/২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sar57ker1981
২১-১১-২০২৩ ০৯:৫২ মিঃ

সুন্দর

অর্ঘ্যদীপ চক্রবর্তী
২১-১১-২০২৩ ১০:০৯ মিঃ

আন্তরিক ধন্যবাদ জানাই। ভালো থাকবেন।

faizbd1
২০-১১-২০২৩ ২০:৪১ মিঃ

বেশ ভালো লিখেছেন কবি।

অর্ঘ্যদীপ চক্রবর্তী
২১-১১-২০২৩ ১০:০৯ মিঃ

ধন্যবাদ ????