হে যীশু হে জগত অধিপতি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

হে যীশু হে জগত অধিপতি
আমি তোমার অনুকম্পা চাই,
স্যান্ডালিনা কে আমার করে দাও
তারে ছাড়া এ মনে কোন শান্তি নাই।


হে যীশু তুমি তো জানো
আমার মনের খবর,
স্যান্ডালিনা কে চাই
মন মানছে না আর সবর।

হে যীশু আমি তারে
কবে করিবে আপন,
তার জন্য ঘুম নেই
অহোরাত্র বাড়ছে বুকে কাঁপন।

হে যীশু
আমার আবদার করো পূর্ণ
তারে ছাড়া ভালো লাগে না,
সব থেকেও মনে হয় শূন্য।


.
খ্রিষ্টান ধর্মের এক বালিকার প্রেমে পড়েছিলাম
কিন্তু থাকে আপন করতে পারলাম না।একমাত্র ধর্ম বড় বাঁধা হয়ে পথরোধ করলো....


22/11/2023
7:08 pm

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sar57ker1981
২৩-১১-২০২৩ ০৯:৪৪ মিঃ

চমৎকার

ফাইয়াজ ইসলাম ফাহিম
২৩-১১-২০২৩ ১০:৫৪ মিঃ

ধন্যবাদ প্রিয় কবি। ভালো থাকবেন সতত....

Faiyaj
২২-১১-২০২৩ ২২:০০ মিঃ

হতাশা!!!