শ্যামা মায়ের কবিতা
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ০৯-০৫-২০২৪

কোথাও থাকতে ভালো লাগে না মা
তাই তোর কাছে ছুটে আসি
তোর মুখের দিকে তাকিয়ে থাকলে
আমার ক্লান্তি ঘুম সব যায় দূর হয়ে।

তোকে নিজের থেকেও বেশি ভালোবাসি রে
যদি আমার সাথেই তোকে রাখতে পারতাম সারাক্ষণ
বুকটা ভরে যেত আনন্দে।

তোর শ্রীচরণ আলো করি জবা দিয়ে
কবে আমায় জবা করে ঠাঁই দিবি তোর শ্রীচরণে?

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী
২৩/১১/২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।