প্রশ্ন
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ১০-০৫-২০২৪

ঘড়ি বলে আমি বন্ধ হয়ে গেলেও কি সময় থেমে থাকে?

মেঘ বলে আমি বৃষ্টি হয়ে ঝরে পড়ি মানে কি আর কখনও মেঘ হই না?

সূর্য বলে আমি পূর্বে উঠে পশ্চিমে অস্ত যাই মানে কি আমি পৃথিবীর চারপাশে ঘুরি?

চাঁদ বলে আমি পৃথিবীকে আলো দিই মানে কি নিজে আলো তৈরি করতে পারি?

আকাশ বলে তারা রাতে জ্বলে মানে কি
দিনে নিভে যায়?

সবাই বলে ভগবানকে দেখা যায় না মানে কি ভগবান নেই?

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী
২৩/১১/২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।