প্রার্থনা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

হে স্রষ্টা হে দয়াময়
রুহি কে দাও সুস্থ করে,
সে যেন হাসতে পারে গাইতে পারে বেঁচে থাকতে পারে যুগ যুগ ধরে।

হে স্রষ্টা হে দয়াময়
তার জীবন প্রদীব জ্বেলে রাখো,
এই অল্প বয়সে
তার জীবন করো না ক্ষয়?

হে স্রষ্টা হে দয়াময়
লাঘব করো তার সকল ভয়,
সকল যাতনা মুছে দাও
জীবন করে দাও শান্তময়।


23/11/2023
10:33 pm

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।