তোমার মাঝি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

তোমার মাঝির
রাখলে না খবর!
তোমার মাঝির
হয়েছে কি কবর?

তোমার মাঝি
খোঁজে তোমায়,
কাজের চাপে
হারিয়ে ফেলে ভালবাসার সময়।

তোমার মাঝি
অসুস্থ ক'দিন ধরে,
তোমার মাঝি
হয়তো যাবে মরে.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

smYusuf
২৫-১১-২০২৩ ১৪:৩৯ মিঃ

2500 kobita likhechen but........... .helal hafiz k chenen ? matro 2 ta boi mile 100 kobita likheche tatei se sera kobider ekjon

ফাইয়াজ ইসলাম ফাহিম
২৬-১১-২০২৩ ১৪:২৮ মিঃ

হেলাল হাফিজের সঙ্গে তিনবার সাক্ষাৎ করেছি।
আপনার পাঠক ক'জন?
নিজেকে কখনো সেরা মনে করি না।
সব পাঠক জানে....

বির্তকে যাওয়ার ইচ্ছে নাই।
ভালো থাকবেন....