ভ্রমণ করো
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ০৯-০৫-২০২৪

ভ্রমণ করো।
ভ্রমণ করো।
দেশে ঘোরো।
বিদেশে ঘোরো।
প্রকৃতিকে দ্যাখো।
জানতে থাকো।
জানার কি শেষ আছে গো?
জেনেও জানা হয় না তো।
রহস্যকে ভালোবাসো।
বিপদকে আঁকড়ে ধরো।
রোমাঞ্চে মেতে ওঠো।
অবাক হতে থাকো।
ভাবতে থাকো।
কাল যা দেখেছো
আজ তা নতুন কিনা দ্যাখো।
ভ্রমণ করো।
ভ্রমণ করো।

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী
২৪/১১/২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।