দেহজ ও দেহজী
- আলমগীর সরকার লিটন ২০-০৫-২০২৪

বালু জ্ঞানের দেহজ ও দেহজী
খুব খেলা, খেলছে- এই ধরন
ঘুম পারানি, কানামাঝি বউ বউ
গোল্লা ছুট আর কত কিছু; যাক
আমি বাপু দেহজ আঠার মত
খারাপ! তুমি দেহজী খুব ভাল;
সহজে প্রেম পর কত লোভ লালসা
দেখলেই বাপু বুঝা যায়- অথচ
আমি ঘৃণার পত্র, সকালে ভাত নাই
সন্ধ্যা রাতে শুধু কষ্ট আর কষ্ট-এই
ক্ষুধার্ত দেহজ ওদিকে লোভী দেহজী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৭-১১-২০২৩ ১৩:০৬ মিঃ

অসামান্য লেখা। ।ভীষণ ভালো লাগলো লেখাটি

আলমগীর সরকার লিটন
২৮-১১-২০২৩ ০৯:১৯ মিঃ

শুভ কামনা জানা্ই