অনুরাগ
- আলমগীর সরকার লিটন ২০-০৫-২০২৪

কোন দিন হয়নি বসা
হৈমন্তিক রাত-
চাঁদ কে কল্পনা ভেবে
পেয়েছি বিষাদ;
মন মরা বাতাস
লাগেনি গায়- শুধু
রঙধনু আকাশ হয়ে
চেয়ে থাকলাম-
হৈমন্তিক রাত!
শস্য শ্যামল অনুরাগ
ডাকেনি সোনালি মাঠ
কি করে বলি বলো
ঐ নোঙ্গর আমার ঘাট।
২৮/১১/২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faizbd1
২৮-১১-২০২৩ ২৩:৫৫ মিঃ

বেশ ভালো।

আলমগীর সরকার লিটন
২৯-১১-২০২৩ ১০:৪৬ মিঃ

জি কবি faizbd1 দা!
পাঠে অনেক শুভ কামনা জানাই
ভাল ও ‍সুস্থ থাকবেন------