গরীব গরীব থাকে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

গরীব গরীব থাকে
হয় না কখনো ধনী,
গরিব হলো ধনীর
সোনার খনি।

গরীবের কষ্ট
ধনীর সুখ,
ধনীর সুখ
গরীবের দুঃখ।

গরীব হয়
সরল মানুষ,
ধনী হয়
বাটপার মানুষ।


গরীব সততার চিহ্ন
ধনী হিংস্রতার চিহ্ন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

smYusuf
৩০-১১-২০২৩ ১২:০৩ মিঃ

eta k kobita boli ki vabe

ফাইয়াজ ইসলাম ফাহিম
৩০-১১-২০২৩ ২৩:৩৫ মিঃ

আপনি বিশ্ব কবি কমেন্ট করেছেন তাতেই কবিতা হয়ে গেছে.....

ভালো থাকবেন..

Sar57ker1981
৩০-১১-২০২৩ ০৯:৫৬ মিঃ

সুন্দর

ফাইয়াজ ইসলাম ফাহিম
৩০-১১-২০২৩ ২৩:৩৬ মিঃ

ধন্যবাদ সম্মানিত কবি ভালবাসা সতত❤️