আমি হতে চাই
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ০৯-০৫-২০২৪

আমি বাতাসের মতো অদৃশ্য হতে চাই
আমি আকাশের মতো বড়ো হতে চাই
আমি সাগরের মতো গভীর হতে চাই
আমি ভগবানের মতো সত্য হতে চাই
আমি সত্যের মতো চিরস্থায়ী হতে চাই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।