এসো খেলি শরীরী খেলা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

এসো খেলি শরীরী খেলা
দুই ছাতি এক হোক
আনন্দে কেটে যাক
সহস্র বেলা।

এসো খেলি
শরীরী খেলা,
যৌবন সাগরে ভাসাই
রঙ্গ রসের ভেলা।

এসো খেলি
শরীরী খেলা,
শেষ করে ফেলি
তোমার আমার সব জ্বালা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।