ওহে বালিকা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

ওহে বালিকা
কেন করো ঢঙ,
তোমার মনে
আছে কি প্রেম রঙ?

ওহে বালিকা
তুমি নও সেক্সি
কেমন করে হবে
আমার প্রেম টেক্সি?

ওহে বালিকা
তোমার কি আছে অগ্নি তেজ,
যে আমার যৌবন কে
করতে পারবে শেষ?

ওহে বালিকা
এসো জাত ভুলে হই একাকার,
ধর্ম- সমাজ পুড়ে যাকে
সব হয়ে যাক ছাড়খার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।