বড় ভাই নেই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

বড় ভাই নেই
গেল বাড়ি ছেড়ে চলে,
বড় ভাই নেই
চোখ ভাসে চোখের জলে।

বড় ভাই নেই
মনে নেই আনন্দ!
হৈ-হুল্লোড় নেই
হয় না আর কেন দ্বন্দ্ব।

বড় ভাই নেই
করছি তারে মিছ,
বড় ভাই সতত
দিতো ভালবাসা - আশিষ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।