ভালবাসার কোন জাত নেই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

ভালবাসার কোন জাত নেই
নেই কোন ধর্ম,
ভালবাসা মানে কাছে আসা
চুমা-চুমি করা মিলে যাওয়া
এটাই এর প্রকৃত ধর্ম।

ভালবাসার কোন জাত নেই
ভালবাসা নিয়ে করো না জাতা-জাতি,
ভালবাসা হলো সুখ
সব সময় আনন্দ মাতামাতি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।