এ্যাত্ত সুন্দর মেয়ে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

এ্যাত্ত সুন্দর মেয়ে
দেখিনি কোনদিন,
হে স্রষ্টা আজকের স্বপ্নের মেয়েটা
আমায় স্বর্গলোকে দিন।

এ্যাত্ত সুন্দর মেয়ে
আছে কি এই দেশে,
যে আমাকে
স্বপ্নলোকের মতো চাইবে পাশে?

এ্যাত্ত সুন্দর মেয়ে
আর হয়তো দেখবে না কোনদিন,
হে স্রষ্টা ঐ মেয়েটাই আমার
ইহকাল -পরকালের
চির সঙ্গী বানিয়ে দিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।