চেষ্টা করি যত হেরে যাই তত
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

চেষ্টা করি যত
হেরে যাই তত,
তুবুও ছাড়িনি আশা
একমাত্র চেষ্টায় সাফল্যের বাসা।

চেষ্টা চালিয়ে যাবো
মানিবো না হার,
যত বার ব্যর্থ হবো
ঘুরে দাঁড়াবো ততবার।

চেষ্টা করবো সতত
এই আমার পণ,
চেষ্টা করলে অবশ্যই
পাবো সাফল্য সিংহাসন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।