বিপদ যখন আসে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

বিপদ যখন আসে
কেউ থাকে না পাশে,
বিপদ যখন আসে
বন্ধুরা ফিকফিকিয়ে হাসে।

বিপদ যখন আসে
সবাই করে দেয় পর,
বিপদ আসলে
সব কিছু হয় নড়বড়।

বিপদ যখন আশে
মাথা হয় নষ্ট,
বিপদ যখন আসে
মন পায় খুব কষ্ট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।