আমি ভালবাসি তোমায় শুধু এইটুকু জানি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০২-০৫-২০২৪

আমি ভালবাসি তোমায়
শুধু এইটুকু জানি,
আমি আর কিছু জানতে চাই না
তুমি খ্রিষ্টান হও
মুসলিম হও
সনাতনী বালিকা হও
বুদ্ধদেব অনুগত হও
আমার কোন সমস্যা নেই তাতে।

আমি ভালবাসি তোমায়
শুধু এইটুকু জানি।
তুমি গরীব হও
তুমি ধনী হও
তুমি কালো হও
তুমি ধবল হও
আমার কোন সমস্যা নেই তাতে।

আমি ভালবাসি তোমায়
শুধু এইটুকু জানি,
তুমি নষ্টা হও
তুমি পথভ্রষ্টা হও
তুমি নাস্তিক হও
আর যাই হও
আমার কোন সমস্যা নেই তাতে
আমি ভালবাসি তোমায়
শুধু এইটুকু জানি.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।