মা কালীর কবিতা
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ০৯-০৫-২০২৪

আয় মা তোর রক্তমাখা দেহ দিই ঢেকে
গোলাপের পাপড়িতে।

আয় মা তোর কালো রূপ দিই মুছিয়ে
আমার চোখের জলেতে।

আয় মা তোর আলতামাখা চরণ দিই মুড়িয়ে
পদ্মের পাপড়িতে।

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী
৩/১২/২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।