আমি অথই ২
- অথই মিষ্টি ২০-০৫-২০২৪

আমি ,
প্রারাম্ভ করি ,
সমাপ্তি নয় ।
আমি সুপারগ্লু,
লেগে যাই সহজে,
ছাড়ার প্রশ্ন নয় ।

আমি ডুব দেই,
কিন্তু,
ডুবে যাই না ।
আমি জেঁগে থাকি,
কিন্তু,
জাঁগনা রাঁখি না ।

আমি রাঁত জাঁগি,
কিন্তু,
ফাঁকি দেই না ।
আমি অথই
কখনো নিজ সত্তাকে ভূলি না ।

আমি ছাঁড় দেই,
কিন্তু,
ছেঁড়ে দেই না ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।