লঙ্কা পান
- আলমগীর সরকার লিটন ২০-০৫-২০২৪

কোটা আর ঘারে তুলতে পারলাম না
ছুঁড়ে ফেললাম মহাসমুদ্রে
ভেসে যা কোটা- ভেসে যা-
কষ্ট আর নিলাম না-
সান্ত্বনা শুধু আফসোস ভরা
গল্প কবিতা; যা ভেসে যা কোটা
ভাবছি ভুলটা আর কেউ দিবো না
জেনে শুনে লঙ্কা পান!
তাও আবার শুনায় মধুর গান
যা কোটা যা আর আসবি না;

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৭-১২-২০২৩ ১৬:১৫ মিঃ

অনেক সুন্দর উপস্থাপন,
খুব ভালো লাগলো

আলমগীর সরকার লিটন
১০-১২-২০২৩ ১০:৪৩ মিঃ

জি পাঠে অনেক শুভ কামনা জানাই
কবি মহী দা !
ভাল ও সুস্থ থাকবেন---