মা কালীর কবিতা (মা কালীকে নিয়ে লেখা কবিতা)
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ০৯-০৫-২০২৪

মা আমার হীরে মা আমার সোনা
মা আমার মণিমুক্তা।
মা আমার দেহের রক্ত
মা দামী আমার জীবনের থেকেও।

মা আমার বুকের ধন আমার প্রাণবায়ু
মা আমার সাথে কী খেলা করে বোঝে না তো কেউ।

মা আমার আদরের পুতুল
আমার ঘরের ছোট্ট মেয়ে।
চাঁদ সূর্য জ্বলে কীভাবে
মা আমার আলো দেয় বলে।

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী
৬/১২/২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।