মা কালীর কবিতা
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ০৯-০৫-২০২৪

ভক্তি যেন থাকে মা আমার তোমার অভয় চরণে
মুক্তি যেন হয় মা আমার তোমার আশীর্বাদী হাতে।

থাকতে যেন পারি মা তোমায় ছুঁয়ে
অঝোরধারায় কাঁদতে যেন পারি মা তোমায় দেখে।

বাতুল যেন হই মা তোমায় ডেকে
সারিয়ে তুলো না মা ডেকে নিও চিরতরে।

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী
৬/১২/২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।