ভালোবাসার ধর্ম
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ০৯-০৫-২০২৪

ভালোবাসা কখনোই জোর করে হয় না
ভালোবাসা হয় আপনাআপনি।
যদি পছন্দ না হয় তবে ভালোবাসা কেমন করে হবে?
পছন্দ থেকেই তো ভালোবাসার জন্ম।
কেউ যদি বলে যে তাকে ভালোবাসতেই হবে
এমনভাবে ভালোবাসা সম্ভব নয়,
বরং সম্ভব হবে
যদি তাকে প্রথম দেখাতেই ভালোবাসা যায়
কারণ ভালোবাসা তো প্রথম দেখাতেই হয়
দ্বিতীয় বা তৃতীয়বার দেখারও প্রয়োজন হয় না।
বলা যায় এটাই ভালোবাসার ধর্ম।

৯/১১/২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।