আমি যদি
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ০৯-০৫-২০২৪

আমি যদি মাটি হতাম
তাহলে পৃথিবীতে থাকতাম।

আমি যদি পৃথিবী হতাম
তাহলে সৌরমন্ডলে অন্তর্ভুক্ত হতাম।

আমি যদি সৌরমন্ডলে থাকতাম
তাহলে আকাশে থাকতাম।

আমি যদি আকাশ হতাম
তাহলে ভগবানের কাছে থাকতাম।

আমি যদি ভগবান হতাম
তাহলে সবকিছুতে থাকতাম।

আমি যদি সবকিছুতে থাকতাম
তাহলে সব জায়গায় থাকতাম।

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী
১০/১২/২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।