মা কালীর কবিতা
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ০৯-০৫-২০২৪

শুধু তোর মূর্তিকেই দিবারাত্রি জড়িয়ে ধরে থাকি মা
আমার ইচ্ছাপূরণ আর হয় না।
চাই তোর কোলে শিশুর মতো খেলতে
আমার কপালে চুমু দিবি "খুব দুষ্টু হয়েছো" বলে।

তোর মূর্তি তো সব জানে
তবু থাকে চুপ করে।
আমায় এত কাঁদিয়ে
তুই কি শান্তিতে থাকতে পারিস রে?

তুই আমায় খুব কষ্ট দিস
এভাবে আর পারি না রে থাকতে
তাই চাই তোর পায়ে মাথা ঠুকেঠুকে নিজের জীবন শেষ করতে।

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।