মৃত্যুর স্বাদ পাই
- শাওন সারথি - নামধাম কিছুই জানিনা ২০-০৫-২০২৪

অমাবস্যা নিশীথে যখন ঘুম নেমে আসে
তখন মৃত্যুর স্বাদ পাই!
অসংখ্য নক্ষত্রের সাথে এলোমেলো হয়
স্বপ্নহীন পৃথিবীর আয়ু লুপ্ত হবার আগেই
জোনাকির সাথে কথা হয়।
তখন মৃত্যুর স্বাদ পাই!
ভয়ংকর অন্ধকার নেমে আসে।
তখন বুঁদ হয়ে যাই
মুহূর্তে মৃত্যুর তাজা লাশের গন্ধে!
স্লোগানে স্লোগানে মুখরিত হয় মৃত্যুর মিছিল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।