আজ বিজয় দিবস
- অথই মিষ্টি ১০-০৫-২০২৪

মোরা স্বাধীন দেশের স্বাধীন মানুষ
স্বাধীন ভাবেই চলবো ।
মোরা ইতিহাসে লেখা একাত্তরের সে
বিজয়ের কথা বলবো ।

আজ মহান দিবস মহান দিন
রক্তে লেখা বিজয়ের দিন ।
সৃতির পাতায় আজ স্পষ্ট
চিরো স্বরণীয় আজকের দিন
বিজয় দিবসই শ্রেষ্ট ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।