এতদিন পরে মনে হলো কিছু
- মোঃ মুসা ০৮-০৫-২০২৪

এতদিন পরে মনে হলো কিছু
হঠাৎ ভাবায় আমারই পিছু,
ভুল ছিলো তথা করে নিরবতা
সবকিছু বুঝা তোমারও ইস্যু।

ভোরের শেফালি শিশির খেয়ালী
দোটানায় পড়ে;
এদিক সেদিক;
সবকিছু দেখি ঝরা মরুভূমি!

এতদিন পরে মনে হলো কিছু
তোমাকেই বুঝা নয়তো সহজ
জয় করে নেয়া ঐশ্বর্যে ধাপ
হারজিত মিলে মিথ্যে গরজ।

এতদিন পরে মনে হলো কিছু
থাকতে যে হয় শুধু মাথা নীচু,
নারী কি সহজ? ভাবলেই ধরা
এতদিন পরে মনে হলো কিছু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।