নোনাজল
- হোসাইন জাহান ০৯-০৫-২০২৪

মানুষের মহাসমুদ্রে ভাসতে গিয়ে
অবচেতনে যাই ভুলে,
আমিই তো সেই একলা মানুষ
শুধুই ডুবছি নোনাজলে।


( ন্যানোকাব্য )

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।