শূন্যতা
- হোসাইন জাহান ০৮-০৫-২০২৪

মোমবাতির মতন নিঃশেষ হলে
আমরা তখন বুঝে যাই,
গহীনের সুতোটাই তিলে তিলে
শেষ করেছে শূন্যতায়।


( ন্যানোকাব্য )

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Kajal
০৬-০২-২০২৪ ১৭:২৯ মিঃ

★★★

M2_mohi
২৩-১২-২০২৩ ১১:২৫ মিঃ

ভীষণ ভালো লাগলো

হোসাইন জাহান
২৩-১২-২০২৩ ১১:৪০ মিঃ

ধন্যবাদ। ভালোবাসা নিবেন।