বাবার জন্যেই এই কাব্য
- শাওন সারথি - নামধাম কিছুই জানিনা ২০-০৫-২০২৪

যদি ক্ষমতা থাকত, তবে
অনেক আগেই মাটি চিড়ে তুলতাম।
হৃদয়ের অসীম বিশ্বাসের স্পর্ধায়
মহাবিশ্বের মহাকালের অতল গহ্বরে
তোমাকে বসাব বলে,
যদি তাতে বাধ সাধত স্রষ্টা
তবু তাকেও উপেক্ষা করতাম!
আষাঢ়ের প্রতিটি বৃষ্টির ফোটার সাথে
যদি একটিও বজ্রপাত হয়, তবে
হলফ করে বলতে পারি
সেই শব্দেই উচ্চারিত হবে তোমার নাম!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।