ক্ষণস্থায়ী তুমি
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

জানতাম তুমি যেতে চাইবে
একদিন এত দূরে,
যেখানে পারবেনা আমার বাঁশী
পৌঁছতে সুরে সুরে।

জানতাম তুমি যেতে চাইবে
এমন এক পথের বাঁকে,
যার ছবি পারবনা আমি
বোঝাতে কাউকে এঁকে।

জানতাম তোমার সাথে
হবে দেখা শুধু ক্ষণিকের তরে,
তবে জানতাম না তা
তুলবে আমারে
এমন অস্থির করে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।