ওপাশের জানালায়
- হোসাইন জাহান ০৮-০৫-২০২৪

তোমার অপেক্ষায়,ওপাশের জানালায়
কতগুলো নুড়ি পাথর আজ;
রুপান্তরিত বিষাদ পাহাড়ে,

দ্রোহের যাতনায়, মৃত্যু ক্ষুধায়
নীরব আগ্নেয়গিরি ওঠে ;
উচ্ছ্বসিত প্রলয় সংহারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।