বেঁচে থাকার আশ্বাসে
- হোসাইন জাহান ০৮-০৫-২০২৪

তোমার কল্পনায় জেগে ওঠা
মৃতের বসবাসে,
তোমার অস্তিত্ব গ্রাস করে
মিশে যায় বাতাসে।
উবে যায়,অবেলায়;
গোধূলির রূদ্ধ দীর্ঘশ্বাসে।
এ যান্ত্রিক ভীড়ে,নয়ন জুড়ে ;
বেঁচে থাকার আশ্বাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।