খারাপ মানুষ
- হোসাইন জাহান ০৯-০৫-২০২৪

ঠিক কতটুকু পথ পাড়ি দিলে,
পৌছানো যাবে মহাশূন্যের শেষ প্রান্তে।
কতটুকু গহীনে তলিয়ে গেলে,
খুঁজে পাওয়া যাবে অগভীর সমুদ্রের শেষ সীমানা।
আমার তা জানা নেই,জানার ইচ্ছেও নেই।
কেননা আমি তো ভালো মানুষ হবার,
শেষ সীমানা পার করেছি।
তাই আমি এখন নিতান্তই খারাপ মানুষ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Kajal
০৫-০১-২০২৪ ২১:৩৯ মিঃ

পড়ার অনুরোধ রইল