“ নতুন বছর ”
- অথই মিষ্টি ০৯-০৫-২০২৪

নতুন বছরে, নতুন দিবসে
সবে নতুন করে জাগিব ।
নতুন প্রভাতে, নতুনত্বের সাথে
সুশীল সমাজ গড়িব ।

বিধাতার নামে, ফানুসের খামে
সত্যের প্রদিপ জ্বালাব ।
বিভেদ ভূলে গিয়ে, প্রানে প্রানে মিলে গিয়ে
নতুন বছরকে বরীব ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।